Home Video মিড ডে মিল বিলিতে অনিয়মে তৃণমূলের বিরুদ্ধে নজিরবিহীন আক্রমণ খগেনের, শোকজ ওয়ার্কার

মিড ডে মিল বিলিতে অনিয়মে তৃণমূলের বিরুদ্ধে নজিরবিহীন আক্রমণ খগেনের, শোকজ ওয়ার্কার

0 second read
0
132

মালদহ নিউজ ডেস্ক: মানুষের কাছে কেন্দ্রীয় সরকারের বরাদ্দ পৌঁছাচ্ছে না, রেশন এবং আইসিডিএসের খাদ্য সামগ্রী চুরি নিয়ে মঙ্গলবার তৃণমূলের বিরুদ্ধে নজিরবিহীন আক্রমণ করলেন বিজেপির উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের সাংসদ খগেন মুর্মু। এদিন সকালে সাংবাদিকদের ভিডিও বার্তা দিয়ে বিজেপির সাংসদ রেশন এবং আইসিডিএসের সামগ্রী চুরি ও লুট নিয়ে সরাসরি তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন। সাংসদ খগেন মুর্মু বলেন, রেশন ও আইসিডিএসের খাদ্য সামগ্রী বিলি নিয়ে গোটা রাজ্য জুড়ে চলছে তৃণমূলের চুরি। এটা সর্বত্রই আছে । প্রত্যেক ক্ষেত্রে তারা চুরি করছে। গরীব মানুষের কাছে কেন্দ্রীয় সরকারের যে বরাদ্দ সেটা পৌঁছাচ্ছে না ।

রাজ্য সরকার নামমাত্র বরাদ্দ করছে তাতেও লুট হচ্ছে। রেশন ,আইসিডিএসের খাদ্য সামগ্রী তৃণমূলের পার্টি অফিসে জমা হচ্ছে। সংসদের বক্তব্য , তৃণমূলের এ ধরনের চুরি মানুষের ক্ষোভকে উথলে দিচ্ছে । যদিও সাংসদের আনা অভিযোগ তৃণমূল উড়িয়ে দিয়েছে। সম্প্রতি লকডাউন পরিস্থিতির কারণে রেশন সামগ্রীও মিড ডে মিল বিলি করা হচ্ছে। জেলার বিভিন্ন প্রান্তে এনিয়ে বিশৃঙ্খলা হচ্ছে। বাসিন্দাদের একাংশ অভিযোগ করেছেন রেশন এবং মিড ডে মিলের খাদ্য সামগ্রী তে কারচুপি করা হচ্ছে। এদিন পুরাতন মালদহ ব্লকের সাহাপুরের দশরথ কলোনিতে আইসিডিএস কেন্দ্র মিড ডে মিলের খাবার বিলি নিয়ে বিশৃঙ্খলা হয়।

প্রশাসনের কর্তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে মিড ডে মিল পরিষেবা স্বাভাবিক করেন । ঘটনার জেরে অঙ্গনওয়াড়ি ওয়ার্কার কে শোকজ করা হয়েছে। বিজেপির সাংসদ খগেন মুর্মু সাংবাদিকদের জানিয়েছেন, সর্বত্র ই রেশন এবং আইসিডিএসের খাদ্য সামগ্রী চুরি হচ্ছে। লুটেরা রা লুট করেছে। এ ধরনের কার্যকলাপের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আমি তদন্তের দাবি তুলছি । জেলার তৃণমূল নেতারা বলেন, বিজেপির সাংসদ ভিত্তিহীন অভিযোগ করেছে। তিনি যে অভিযোগ করছেন সেটি প্রমান সাপেক্ষ নয় । —– প্রেস এজেন্সি ।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In Video

Leave a Reply

Check Also

রাজ্যসভার সাংসদ মৌসমের রিপোর্ট নেগেটিভ এলেও দলের নেতাদের নিয়ে উদ্বেগে তৃণমূল

মালদহ নিউজ ডেস্ক: তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূরের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। …