Home জেলার খবর গুজবে রাতভর তোলপাড় শহর,পুরাতন মালদহে কোনও ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইন সেন্টার হচ্ছে না সাফ জানালেন চেয়ারম্যান

গুজবে রাতভর তোলপাড় শহর,পুরাতন মালদহে কোনও ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইন সেন্টার হচ্ছে না সাফ জানালেন চেয়ারম্যান

0 second read
0
1,604
পুরাতন মালদহে কোনও ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইন সেন্টার হচ্ছে না সাফ জানালেন চেয়ারম্যান

মালদহ নিউজ ডেস্ক: পুরাতন মালদহের গৌড় কলেজ সহ দুটি স্কুলকে কোয়ারেন্টাইন সেন্টার করা হবে । এই গুজব কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে প্রচার হচ্ছিল। যদিও পুরসভায় ধরনের কোনও সিদ্ধান্ত নেয়নি বলে পুর প্রশাসন সাফ জানিয়ে দিয়েছেন । যে কারণে গুজবের বসেই পুরাতন মালদহের বিভিন্ন প্রান্তে স্কুল গুলির কাছে বাসিন্দারা গিয়ে বিক্ষোভ দেখান । স্কুলের গেটে পোস্টার মেরে দিয়ে রাস্তা বাঁশের ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। রাত থেকেই নিয়ে শহরে উত্তেজনা রয়েছে । একাধিক রাস্তায় ঘিরে দিলে পুলিশ প্রশাসন ও পুর কতৃপক্ষ এসে বাসিন্দাদের আশ্বস্ত করেছেন। শহরের ওসমানিয়া হাই মাদ্রাসা গৌর চন্দ্র ঘোষ বালিকা বিদ্যালয় এবং গৌড় কলেজে বাসিন্দারা বাইরের কাউকে রাখতে দিবেন না বলে আওয়াজ তুলেছেন। এ নিয়ে বিক্ষোভ হয়।

স্কুলের গেটে পোস্টার মেরে দিয়ে রাস্তা বাঁশের ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে
স্কুলের গেটে পোস্টার মেরে দিয়ে রাস্তা বাঁশের ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে

যদিও পুরসভার তরফে এ ধরনের কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি । পুরসভার বক্তব্য, গুজব ছড়ানো হয়েছে। তাতে মানুষ বিভ্রান্ত হয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। কোনও ইনস্টিটিউশনাল কোয়ারেন্টাইন করা হবে না। পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ বলেন, শহরের মধ্যে কোনও স্কুল কলেজে কোয়ারেন্টাইন সেন্টার হবেনা । মানুষকে ভুল বুঝিয়ে কেউ বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। । পুরসভার পক্ষ থেকে আমরা এ ধরনের কোনও সিদ্ধান্ত নেয়নি। কেউ বাইরে থেকে আসলে স্বাস্থ্য পরীক্ষা করে বাড়িতে গৃহ পর্যবেক্ষণে থাকবেন।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In জেলার খবর

Leave a Reply

Check Also

মালদহকে বাঁচাতে হলে বিজেপিকে আনতে হবে চাইপে চর্চাই বললেন সায়ন্তন বসু

প্রেস এজেন্সি ডেস্ক: বিজেপি না এলে মালদহের অবস্থা পশ্চিম বাংলাদেশের মতো হবে। বুধবার সকালে …