Home Video না বুঝে বাড়ি থেকে বেরোলে ভুলের মাশুল চোকাতে হবে আপনাকে,২৭ মার্চ পর্যন্ত লকডাউনে জেলাজুড়ে একাধিক পদক্ষেপ পুলিশের

না বুঝে বাড়ি থেকে বেরোলে ভুলের মাশুল চোকাতে হবে আপনাকে,২৭ মার্চ পর্যন্ত লকডাউনে জেলাজুড়ে একাধিক পদক্ষেপ পুলিশের

0 second read
0
99

মালদহের সরকারি নির্দেশ পালন করতে জেলা পুলিশ তৎপর হয়েছে । অত্যাবশ্যকীয় পণ্যের গাড়ি ছাড়া অন্যান্য গাড়ি মোটরবাইক রাস্তায় বেরোলে পুলিশ কঠোর ব্যবস্থা নেবে । রাস্তায় বিভিন্ন পয়েন্টে গাড়ির যাতে না ঢুকে এজন্য নাকা পয়েন্ট করা হয়েছে । জেলা গুরুত্বপূর্ণ বাজারে পুলিশ-পিকেট বসানোর পাশাপাশি থানা গুলিতে মোবাইল ভ্যান ঘুরবে । তার সাথে পুলিশ মানুষকে সচেতন করবেন । জামায়াতে এড়াতে কঠোর পদক্ষেপ নেবে পুলিশ । যারা নিয়ম ভাঙবে তাদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন ।

সোমবার বিকেল পাঁচটা থেকে ২৭ মার্চ রাত বারোটা পর্যন্ত এই নিয়ম কার্যকর থাকবে । পুলিশকর্তাদের বক্তব্য , এরপরও সরকারি নির্দেশ আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে । গুজব ছড়ালে পুলিশ কঠোর পদক্ষেপ নেবে । এদিকে জেলা জুড়ে সর্বত্রই লকডাউন কার্যকর করতে পুলিশ রাস্তায় নামে। বিভিন্ন এলাকায় যেখানে দোকান বাজার খোলা ছিল পুলিশ দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে । ইংলিশ বাজার শহরে পুলিশ সুপার বিশাল পুলিশ বাহিনী নিয়ে রাস্তায় নেমে সকলকে সচেতন করেন । হবিবপুর ব্লকের হবিবপুর বুলবুলচন্ডী ব্লক সদর এলাকায় গাড়ি চালকদের চিকিৎসকদের কাছে গিয়ে পরীক্ষা করার পরামর্শ দেন পুলিশ কর্তারা । হবিবপুরের প্রত্যন্ত এলাকায় রাতেও ঘুরে ঘুরে পুলিশ নজরদারি চালিয়েছে।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In Video

Leave a Reply

Check Also

কোনও অবস্থাতেই ব্লকে পাল্টা কর্মসূতি নেওয়া যাবে না, ২১ শে জুলাই নিয়ে কড়া নির্দেশ মৌসমের

মালদহ নিউজ ডেস্ক: একুশে জুলাই নিয়ে মালদহে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রুখতে কড়া বার্তা দিলেন…