Home জেলার খবর মহিলা সাফাই কর্মীকে ছাঁটায়ে দিনভর উত্তাল মৌলপুর স্বাস্থ্য কেন্দ্র, সাফাই না হওয়ায় দুর্ভোগ

মহিলা সাফাই কর্মীকে ছাঁটায়ে দিনভর উত্তাল মৌলপুর স্বাস্থ্য কেন্দ্র, সাফাই না হওয়ায় দুর্ভোগ

0 second read
0
133
মহিলা সাফাই কর্মীকে ছাঁটায়ে দিনভর উত্তাল মৌলপুর স্বাস্থ্য কেন্দ্র

মালদহ নিউজ ডেস্ক: একজন মহিলা সাফাই কর্মীকে ছাঁটাই করার অভিযোগে বুধবার পুরাতন মালদহের মৌলপুর গ্রামীণ হাসপাতালে বিক্ষোভ দেখালেন হাসপাতালের সমস্ত কর্মীরা। তাদের অভিযোগ, অকারণে হাসপাতালের এক কর্মীকে কাজ থেকে বাদ দেওয়া হয়েছে। যার জন্য এই বিক্ষোভ দেখানো হয়।

মৌলপুর গ্রামীণ হাসপাতালে বিক্ষোভ দেখালেন হাসপাতালের সমস্ত কর্মীরা
মৌলপুর গ্রামীণ হাসপাতালে বিক্ষোভ দেখালেন হাসপাতালের সমস্ত কর্মীরা

হাসপাতালের কাজ বন্ধ রেখে সমস্ত কর্মীরা ব্যানার ও প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখাতে থাকেন। করোনা ভাইরাসের মধ্যে এদিন হাসপাতালে আবর্জনা সাফাই করা হয়নি। যার জন্য মানুষজন ক্ষোভ প্রকাশ করেন। অনেকে আবর্জনা পেরিয়ে হাসপাতালে এসেছেন। হাসপাতালের সাফাই কর্মীরা আজ দিনভর বিক্ষোভ দেখাতে থাকেন। যে কারণে এদিন হাসপাতালে অচলাবস্থা দেখা দেয়।

হাসপাতালের কাজ বন্ধ রেখে সমস্ত কর্মীরা ব্যানার ও প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ
হাসপাতালের কাজ বন্ধ রেখে সমস্ত কর্মীরা ব্যানার ও প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ

সাফাই কর্মীদের সংগঠন নেতৃত্বের এক সদস্য জানান, সাফাই কর্মীকে পুনরায় কাজে বহাল করতে হবে। হাসপাতালের তরফে কোনো সদুত্তর না মেলায় তারা অনির্দিষ্টকালের জন্য আন্দোলন চালিয়ে যাবেন বলে দাবি করেন। নর্থ বেঙ্গল বাস ফর ‘হরিজন’ ওয়েলফেয়ার অর্গানাইজেশনের ব্লক সম্পাদক মিঠুন মল্লিক জানান, হাসপাতাল কর্তৃপক্ষ এক কর্মীকে অকারণে কাজ থেকে ছাঁটাই করেছেন এবং তার দুমাসের মাইনেও দেওয়া হয়নি। কেন তাকে বাদ দেওয়া হয়েছে সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনো রকম সদুত্তর মিলছে না। আমাদের দাবি তাদের মানতেই হবে। নয়তো আমরা অনির্দিষ্টকালের জন্য আন্দোলন চালিয়ে যাব। এ বিষয়ে ছাত্র পরিষদের জেলা সভাপতি মান্তু ঘোষ বলেন,যেকোনো কর্মসংস্থান ক্ষেত্রে ছাঁটাই একটা দুর্ভাগ্যজনক বিষয়।এক্ষেত্রে কি হয়েছে তা আমরা জানার চেষ্টা করব। হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান বৈশিষ্ট্য ত্রিবেদী বলেন, বিষয়টি দেখা হচ্ছে। — প্রেস এজেন্সি ।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In জেলার খবর

Leave a Reply

Check Also

বৃষ্টিতে নিকাশি নালা ধসে বিপত্তি, বামনগোলার মদনাবতীতে বাড়ছে দুর্ভোগ

মালদহ নিউজ ডেস্ক: বর্ষায় নিকাশি নালার ভেঙে গিয়েছিল। সেটি সংস্কার না হওয়ায় দুর্ভোগ পোহা…