Home CoronaVirus পুরাতন মালদহে তৃণমূলের কাউন্সিলর বৈশিষ্ঠ ত্রিবেদীর উদ্দ্যোগে রক্তদান শিবির , চাঁচলে ছাত্র পরিষদের উদ্দ্যোগে মাক্স বিলি

পুরাতন মালদহে তৃণমূলের কাউন্সিলর বৈশিষ্ঠ ত্রিবেদীর উদ্দ্যোগে রক্তদান শিবির , চাঁচলে ছাত্র পরিষদের উদ্দ্যোগে মাক্স বিলি

2 second read
0
249
তৃণমূলের কাউন্সিলর বৈশিষ্ঠ ত্রিবেদীর উদ্দ্যোগে রক্তদান শিবির

মালদহ নিউজ ডেস্ক : করোনা সংক্রমণ রুখতে চলছে তৃতীয় দফার লকডাউন। প্রশাসনের তরফ থেকে নেওয়া হয়েছে যথেষ্ট পদক্ষেপ। করোনা থেকে বাঁচতে নাক মুখ ঢাকতে বাধ্যতামূলক করা হয়েছে। তবে এ বিষয়ে এখনও হুশ ফেরেনি বহু মানুষের। তার পাশাপাশি করোনা মহামারীর এমন পরিস্থিতিতে সারা দেশ সহ মালদহ জেলাতেও চরম রক্ত সংকট দেখা দিয়েছে। এই দুই সংকট মোকাবেলার জন্য মাননীয়া জেলা সভানেত্রী মৌসম নূরের সহযোগিতায় শুক্রবার পুরাতন মালদহের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর বৈশিষ্ঠ ত্রিবেদী পৌর বাজারে প্রায় ৪০০ জন মানুষের মধ্যে মাস্ক বিতরণ কর্মসূচী নেওয়া হয় ।

বৈশিষ্ঠ ত্রিবেদী পৌর বাজারে প্রায় ৪০০ জন মানুষের মধ্যে মাস্ক বিতরণ কর্মসূচী
বৈশিষ্ঠ ত্রিবেদী পৌর বাজারে প্রায় ৪০০ জন মানুষের মধ্যে মাস্ক বিতরণ কর্মসূচী

কাউন্সিলর নিজের হাতে বাজারে ক্রেতা ও বিক্রেতাদের মাস্ক পরিয়ে দেন। এবং কেউ যাতে মাস্ক ছাড়া বাইরে বের না হয় সে বিষয়ে সজাগ করেন। এর পাশাপাশি এদিনই একটি রক্তদান শিবিরের আয়োজন করেন বৈশিষ্ঠবাবু। জয় গোপাল গোস্বামী লজে একটি রক্তদান শিবিরের আয়োজন হয়। সচেতনতা বৃদ্ধির পাশাপাশি কাউন্সিলর বৈশিষ্ঠ ত্রিবেদী রক্ত সংকট প্রসঙ্গে জানান যে, “করোনা ভাইরাসের কারণে সারা রাজ্য রক্ত সংকটে ভুগছে। থ্যালাসেমিয়া ও অন্যান্য রোগের রোগীদের রক্তের জোগান দেওয়া যাচ্ছে না। তাই এদিন একটি রক্তদান শিবিরের আয়োজন হয়েছে।”

 ছাত্র পরিষদের সভাপতি মান্তু ঘোষ   ২০০ মাস্ক স্থানীয় বাসিন্দাদের হাতে তুলে দেন
ছাত্র পরিষদের সভাপতি মান্তু ঘোষ ২০০ মাস্ক স্থানীয় বাসিন্দাদের হাতে তুলে দেন

এদিকে মালদহ জেলা ছাত্র পরিষদের সভাপতি মান্তু ঘোষ চাঁচল-২ ব্লকের মালতীপুর, গোবিন্দপাড়া গ্রামে মানুষদের মধ্যে স্যানিটাইজার দিয়ে সচেনতা পাশাপাশি ২০০ মাস্ক স্থানীয় বাসিন্দাদের হাতে তুলে দেন। সেখানে মালতীপুর পঞ্চায়েত সমিতি সদস্য সত্যজিৎ সরকার, কাশীপাড়া গ্রাম পঞ্চায়েত সদস্য হারাধন রজক, জেলা ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আসাদুর রহমান, চাঁচল-১ ব্লক ছাত্র পরিষদ কনভেনর কাজী মহম্মদ আলী জিন্নাথ, চাঁচল-২ ব্লক ছাত্র পরিষদ সভাপতি সাদ্দাম রেজা সহ অন্যান্য ছাত্র পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ছবি ও তথ্য সুমিত্রা গৌড় । প্রেস এজেন্সি।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In CoronaVirus

Leave a Reply

Check Also

মঙ্গলবাড়ি কামঞ্চ উপস্বাস্থ্য কেন্দ্র সরানোর নিয়ে শাসক-বিরোধী তরজা, সভাপতিকে অভিযোগ

মালদহ নিউজ ডেস্ক: মালদহের মঙ্গলবাড়ির কামঞ্চ গ্রামের উপস্বাস্থ্য কেন্দ্র সরিয়ে বলাতুলি গ্…