Home অপরাধ পুলিশ পুলিশ বলেই শুরু হয় ইটবৃষ্টি , চাঁচল কনুয়াতে পুলিশের করুন পরিনিতি , ধৃত তৃণমূলের প্রধানের স্বামী সহ বেশ কয়েকজন

পুলিশ পুলিশ বলেই শুরু হয় ইটবৃষ্টি , চাঁচল কনুয়াতে পুলিশের করুন পরিনিতি , ধৃত তৃণমূলের প্রধানের স্বামী সহ বেশ কয়েকজন

1 second read
0
160
পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি

মালদহ নিউজ ডেস্ক : মালদহে ফের অসহায় পুলিশ । জনতাকে ছত্রভঙ্গ করতে গিয়ে এনিয়ে দ্বিতীয়বার মার খেয়ে পালাতে হল পুলিশকে । ঘটনায় তোলপাড় মালদহের চাঁচল মহকুমা। চাঁচলের কনুয়া গ্রামে আইন শৃঙ্খলা অবনতির হওয়ায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে আক্রমণের মুখে পড়ে । এনিয়ে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ বাঁধে। তাতে বেশ কয়েকজন পুলিশ কর্মী জখম হয়েছেন । যে কারণে পুলিশের গাড়ি ভাঙচুর হয়ে যাওয়াই বাধ্য হয়ে পুলিশ পিছু হটে পরে বিশাল পুলিশবাহিনী কমব্যাট ফোর্স , র ্যাফ নামিয়ে জনতাকে ছত্রভঙ্গ করার চেষ্টা করা হলেও পুলিশের চেষ্টা ব্যর্থ হয় । শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাসের শেল ফাটাই । পুলিশ জনতার একাংশের ঘাত প্রত্যাঘাতে দুই পক্ষেই বেশ কয়েকজন জখম হয়। এ পরিপ্রেক্ষিতে রাতে পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাসি করলে ফের হামলা হয় বলে অভিযোগ ।

দুষ্কৃতীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এ নিয়ে পুলিশ চাঁচলের ওলিওন্ডা গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে । ঘটনা এলাকা উত্তপ্ত রয়েছে । এদিন ধৃতদের চাঁচল আদালতে তোলা হয় বলে পুলিশে খবর । পুলিশ সূত্রে জানা গিয়েছে, গন্ডগোলে তৃণমূলের প্রধানের স্বামী মদদ জুগিয়েছিল । এ বিষয়ে চাচল থানার পুলিশ জানিয়েছে, আসামি ধরার সময় পুলিশের ওপর হামলা হলে কয়েক জনকে গ্রেপ্তার করা হয় । এবিষয়ে চাঁচল ১ ব্লক তৃণমূল কংগ্রেসের কনভেনার সচ্চিদানন্দ চক্রবর্তী জানিয়েছে , পুলিশ-জনতা একটি গণ্ডগোল হয়েছিল। সেখানে দলীয় প্রধানের স্বামীকে অ্যারেস্ট করা হয়েছে। আমরা বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের নজরে এনেছি। — প্রেস এজেন্সি ।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In অপরাধ

Leave a Reply

Check Also

রাজ্যসভার সাংসদ মৌসমের রিপোর্ট নেগেটিভ এলেও দলের নেতাদের নিয়ে উদ্বেগে তৃণমূল

মালদহ নিউজ ডেস্ক: তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূরের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। …