Home Video আবেগ চেপে রেখে চেয়ারম্যানকে ধন্যবাদ জানালেন পরিযায়ী শ্রমিকরা

আবেগ চেপে রেখে চেয়ারম্যানকে ধন্যবাদ জানালেন পরিযায়ী শ্রমিকরা

0 second read
0
562

মালদহ নিউজ ডেস্ক: ভিন জেলা থেকে এসে পুরাতন মালদহে কর্মসূত্রে আশ্রয় নিয়েছিলেন সাড়ে ৫০০ শ্রমিক । তাদের বাসে করে বাড়ি পাঠিয়ে দেওয়া হল ।বৃহস্পতিবার পুরাতন মালদহ পুরসভা এবং সেবায়ান নামে স্বেচ্ছাসেবী সংস্থার যৌথ প্রয়াসে শ্রমিকদের বাড়ি ফেরানোর এই উদ্যোগ নেওয়া হয় । ঘটনায় এদিন শহরজুড়ে শ্রমিকদের বাড়ি ফেরার মেজাজ ছিল । সকাল থেকেই শ্রমিকরা ব্যাগ থলে হাতে নিয়ে বাড়ি ফেরার জন্য উদগ্রীব হয়ে শহরের চৌরঙ্গী মোড়ে জমায়েত করেন। সেখানে ক্যাম্প করে পুর কর্তৃপক্ষ এবং সংস্থার কর্মীরা বিভিন্ন রুটে শ্রমিকদের বাসে চাপিয়ে দেন।

পুরাতন মালদহ পুরসভা এবং সেবায়ান  নামে স্বেচ্ছাসেবী সংস্থার যৌথ প্রয়াসে শ্রমিকদের বাড়ি ফেরানোর এই উদ্যোগ নেওয়া হয়
পুরাতন মালদহ পুরসভা এবং সেবায়ান নামে স্বেচ্ছাসেবী সংস্থার যৌথ প্রয়াসে শ্রমিকদের বাড়ি ফেরানোর এই উদ্যোগ নেওয়া হয়

তার আগে সংস্থার পক্ষ থেকে শ্রমিকদের টিফিন খাওয়ানো হয়। করোনার স্বাস্থ্যবিধি মেনে শ্রমিকরা বাড়ি ফেরার মুহূর্তে অনেকে আবেগঘন হয়ে পড়েন। অনেকেই এজন্য চেয়ারম্যান কার্তিক ঘোষ কে ধন্যবাদ জানিয়েছেন। আবেগ চেপে না রাখতে পেরে মেদিনীপুরের পরিযায়ী শ্রমিক জানিয়েছেন, কাল কুঠিরে বেশ কয়েকদিন ছিলাম ।শুনতে পাই চেয়ারম্যান বাড়ি ফেরার জন্য উদ্যোগী হয়েছেন । এনিয়ে নিজের নাম রেজিস্ট্রেশন করি আজ বাড়ি ফিরতে পারছি। এজন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

চেয়ারম্যান কার্তিক ঘোষ জানিয়েছেন, সাড়ে পাঁচশ শ্রমিককে বাড়ি ফেরানো হয়েছে
চেয়ারম্যান কার্তিক ঘোষ জানিয়েছেন, সাড়ে পাঁচশ শ্রমিককে বাড়ি ফেরানো হয়েছে

চেয়ারম্যান কার্তিক ঘোষ জানিয়েছেন, সাড়ে পাঁচশ শ্রমিককে বাড়ি ফেরানো হয়েছে । ওই শ্রমিকরা শহরের সেলসম্যান, বিভিন্ন সংস্থার কর্মী হিসেবে কর্মরত ছিল। তারা বাড়ি যাওয়ার জন্য আমার কাছে আবেদন করলে জেলা প্রশাসনের মাধ্যমে এদিন তাদের বাড়ি পাঠানো হয়। তারা প্রত্যেকে সুস্থ। বাড়ি ফিরে ওই শ্রমিকরা যাতে সামাজিক ভাবে থাকতে পারে সে আবেদন রাখছি। সেবায়ন সংস্থা সূত্রে জানা গিয়েছে, মেদিনীপুর, বাঁকুড়া, ঝাড়গ্রাম সহ বিভিন্ন এলাকার শ্রমিকরা বাড়ি ফিরে গিয়েছে। — প্রেস এজেন্সি।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In Video

Leave a Reply

Check Also

পুরাতন মালদহে তৃণমূল নেতা বহিষ্কার, বৈধতা নিয়ে প্রশ্ন দলে

মালদহ নিউজ ডেস্ক: পুরাতন মালদহ ব্লকের তৃণমূল পরিচালিত মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের  ব…