Home Video মালদহে এফসিআই গোডাউনের চাল চলন্ত গাড়ি থেকে পাচারের অভিযোগ,সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

মালদহে এফসিআই গোডাউনের চাল চলন্ত গাড়ি থেকে পাচারের অভিযোগ,সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

2 second read
0
713

মালদহ নিউজ ডেস্ক: নদীয়ার হবিবপুরের পর এবার মালদহের মঙ্গলবাড়ি বিডিও অফিসের সামনে চলন্ত ট্রাক থেকে এফসিআই এর চাল পাচারের অভিযোগ উঠেছে। এদিন মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা চলন্ত ট্রাক থেকে চাল পাচার ধরে ফেলেন। এ নিয়ে হৈচৈ পড়ে এলাকায়। ঘটনায় উত্তেজনা তৈরি হলে মালদহ থানার পুলিশ এসে দুই বস্তা চাল বাজেয়াপ্ত করে।

চলন্ত ট্রাক থেকে এফসিআই এর চাল পাচারের অভিযোগ
চলন্ত ট্রাক থেকে এফসিআই এর চাল পাচারের অভিযোগ

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবাড়ি রেলগেট এফসিআই গোডাউন থেকে লরি ভর্তি চাল লোড হয়ে গাজোলের দিকে যাচ্ছিল। পুরাতন মালদহ বিডিও অফিসের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর চালবোঝাই লরিটি আসলে সেখানে খালি হতে শুরু করে। এফসিআই গোডাউনের চাল জাতীয় সড়কের ধারে খালি হতে দেখে বাসিন্দারা এগিয়ে আসেন। ঘটনার প্রতিবাদ করে ট্রাকটেকে ধাওয়া করেন। যদিও অবস্থা বেগতিক বুঝে ট্রাকটি দুরন্ত গতিতে ছুটে যাই। সপ্তাহ খানেক আগে মালদহের বিজেপির সংসদ খগেন মুর্মু এফসিআই গোডাউনের চাল পাচার নিয়ে সরব হয়েছিলেন। পরে এই ধরনের ঘটনা প্রকাশ্যে আসতেই চাল পাচার চক্রের স্বক্রিয়তা জন সক্ষম এসেছে।

মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা  চলন্ত ট্রাক থেকে চাল পাচার ধরে ফেলেন
মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা চলন্ত ট্রাক থেকে চাল পাচার ধরে ফেলেন

এদিন ওই পাচার হয়ে যাওয়া চালের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায়। ভিডিওটি আপলোড করেছেন স্থানীয় বিজেপি উপপ্রধান গৌতম দাস । ভিডিওতে দেখা যাচ্ছে বস্তা হাতে এক ব্যক্তির সাথে কথা কাটাকাটি করছেন গৌতম বাবু । ওই ব্যক্তি চাল খালি করে বস্তা নিয়ে গাড়িতে ওঠার জন্য দাঁড়িয়ে ছিলেন বলে উপপ্রধান জানিয়েছেন ।এবিষয়ে উপ-প্রধানের অভিযোগ, দুই বস্তা চাল ট্রাক থেকে নামিয়ে খালি করে আবার ট্রাকে উঠছিল সে সময় বাধা দেওয়া হয়। এ নিয়ে আমি লিখিত অভিযোগ করব । এ বিষয়ে বাসিন্দারা জানিয়েছেন, বিডিও অফিসের অদূরে জাতীয় সড়কের ধারে এফসিআই এর চাল পাচার হচ্ছিল। ঘটনার প্রতিবাদ করতেই ট্রাকটি দ্রুত গতিতে ছুটে যায়। মালদহ থানার পুলিশ জানিয়েছে বাজেয়াপ্ত চাল কোথা থেকে এল সেটি খতিয়ে দেখা হচ্ছে। — প্রেস এজেন্সি ।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In Video

Leave a Reply

Check Also

বৃষ্টিতে নিকাশি নালা ধসে বিপত্তি, বামনগোলার মদনাবতীতে বাড়ছে দুর্ভোগ

মালদহ নিউজ ডেস্ক: বর্ষায় নিকাশি নালার ভেঙে গিয়েছিল। সেটি সংস্কার না হওয়ায় দুর্ভোগ পোহা…