Home CoronaVirus মানিকচকে শ্রমিকের গ্রামে ফেরার খেসারত, ৫০ জনকে সন্দেহ করে নমুনা সংগ্রহ করল মেডিক্যাল টিম

মানিকচকে শ্রমিকের গ্রামে ফেরার খেসারত, ৫০ জনকে সন্দেহ করে নমুনা সংগ্রহ করল মেডিক্যাল টিম

0 second read
0
682
মানিকচকে শ্রমিকের গ্রামে ফেরার খেসারত, ৫০ জনকে সন্দেহ করে নমুনা সংগ্রহ করল মেডিক্যাল টিম

মালদহ নিউজ ডেস্ক : মালদহের মানিকচক ব্লকের নারি দিয়ারা এলাকার ওই শ্রমিক পরিবারের বাড়ির আশেপাশে বাসিন্দাদের কাছ থেকে নমুনা সংগ্রহ করল স্বাস্থ্য দপ্তর। এদিন স্বাস্থ্য দপ্তরের মেডিকেল টিম গিয়ে এলাকায় বাসিন্দাদের কাছ থেকে নমুনা সংগ্রহ করে । করোনায় আক্রান্ত ওই শ্রমিকের কন্টাক্টে যে সমস্ত বাসিন্দারা এসেছিলেন তাদের সন্দেহের তালিকায় রেখে স্বাস্থ্যকর্মীরা খুঁজে খুঁজে নমুনা সংগ্রহ করেন। ব্লক প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এদিন প্রায় ৫০ জনের নমুনা সংগ্রহ করা হয় । তার মধ্যে শিশু, মহিলা, যুবক সকলেই রয়েছেন । যদিও তার আগে আরও কতজন ওই শ্রমিকের সংস্পর্শে এসেছেন তার কোনও হিসাব নেই ।

করোনা পজিটিভ ধরা পড়ায় গোটা গ্রাম থমথমে রয়েছে । এক প্রকার এলাকায় থমকে গেছে জনজীবন ।
করোনা পজিটিভ ধরা পড়ায় গোটা গ্রাম থমথমে রয়েছে । এক প্রকার এলাকায় থমকে গেছে জনজীবন ।

করোনা পজিটিভ ধরা পড়ায় গোটা গ্রাম থমথমে রয়েছে । এক প্রকার এলাকায় থমকে গেছে জনজীবন । এদিন সকাল থেকেই বাসিন্দারা বাড়ির চৌকাট পেরোননি । ওই গ্রাম সিল করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। বেশকিছু গ্রামে বাসিন্দারা নিজেদের উদ্যোগেই রাস্তায় বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলেছেন ।স্বাভাবিকভাবেই নতুন করে এলাকাবাসীরা গৃহবন্দি হয়ে পড়েছেন । এদিন স্বাস্থ্যকর্মীরা কোরোনার মোকাবিলার স্বাস্থ্যবিধি মেনে খুব সূক্ষ্মভাবে নমুনা সংগ্রহ করেছেন । স্থানীয় বাসিন্দারা বলেন, ভিন রাজ্য ফেরত ওই শ্রমিকের গ্রামে ঢোকার খেসারত দিতে হচ্ছে ।

গ্রামে মেডিক্যাল টিম এসে ৫০ জনের কাছাকাছি নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছে। যদিও এ বিষয়ে স্বাস্থ্য দপ্তরের কর্তারা কোনও প্রতিক্রিয়া দেননি । এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, মানিকচকের ওই গ্রামের সাথে ইংলিশ বাজার শহরের রথবাড়ি পুলিশ ফাঁড়ির দুজন পুলিশ কর্মীরা সংস্পর্শে আসেন বলে সন্দেহ করা হয়েছে । ঘটনায় পুলিশ ওই পুলিশকর্মীদের পৃথকভাবে রেখেছে। এনিয়ে জেলা পুলিশের কর্তারা কোনও ঝুঁকি নিতে চাননি । স্বাভাবিকভাবেই পুলিশ ফাঁড়ির ভিতরে যাতে অবাধ প্রবেশ না হয় সে বিষয়ে নিয়ন্ত্রণ করা হয়েছে । যদিও এ বিষয়ে পুলিশ কর্তারা কোনও মন্তব্য করতে চাননি। — প্রেস এজেন্সি ।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In CoronaVirus

Leave a Reply

Check Also

মুখ্যমন্ত্রীকে শাড়ি পরা হিটলার বলে মন্তব্যের জের, রাস্তায় নামলেন তৃণমূলের নেতারা

প্রেস এজেন্সি  ডেস্ক: শাড়ি পরা হিটলারের শাসনের বিরুদ্ধে জনগণ যুদ্ধের ডাক দিয়েছেন। তাতে য…