Home CoronaVirus ট্রাফিকের ডিউটি করতে গিয়ে করোনায় আক্রান্ত মুচিয়ার সিভিক ভলেন্টিয়ার, হবিবপুরে হঠাৎ মৃত্যু অপর এক সিভিকের

ট্রাফিকের ডিউটি করতে গিয়ে করোনায় আক্রান্ত মুচিয়ার সিভিক ভলেন্টিয়ার, হবিবপুরে হঠাৎ মৃত্যু অপর এক সিভিকের

0 second read
0
196
সিভিক ভলেন্টিয়ার করোনায় আক্রান্ত

মালদহ নিউজ ডেস্ক: ট্রাফিকের ডিউটি করতে গিয়ে পুরাতন মালদহের মুচিয়ার এক সিভিক ভলেন্টিয়ার করোনায় আক্রান্ত হয়েছে। ঘটনায় সিভিক ও পুলিশ মহলে আতঙ্ক তৈরি হয়েছে। আক্রান্ত ওই সিভিক ভলেন্টিয়ার ডিউটির সময় একাধিক ব্যাক্তির সংস্পর্সে আসতে পারেন বলে মনে করা হচ্ছে। এনিয়ে প্রশাসনিক মহলে শোরগোল পড়েছে। এদিকে অসুস্থতার জেরে হবিবপুরের এক সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু হয়। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছ হবিবপুরের আগরা হরিশচন্দ্রপুরে। হবিবপুর থানার পুলিশের দাবি স্ট্রোকের কারণে তার মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সঞ্জীব প্রসাদ (২৮)।

দ্বিতীয় প্যানেলে ওই সিভিক ভলেন্টিয়ার রবিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘটনায় এলাকায় শোকের আবহ নেমে এসেছে। পাশাপাশি পুরাতন মালদহ শহর সহ একই দিনে গৌড়বঙ্গে ৬৯ জন করোনা আক্রান্তের হদিশ মেলায় জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪২০ তে এসে পৌচেছে। মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে ১১৯৯ জনের নমুনা পরীক্ষা করে দেখা গিয়েছে মালদহের ৪৪ জন বাসিন্দার শরীরে করোনা ভাইরাস মিলেছে। এছাড়াও নতুন করে সংক্রমণ হয়েছে দক্ষিণ দিনাজপুর এবং উত্তর দিনাজপুর জেলায়। তিন জেলায় করোনা আক্রান্ত সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। তাতে জেলায় উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হয়েছে। — প্রেস এজেন্সি।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In CoronaVirus

Leave a Reply

Check Also

কোনও অবস্থাতেই ব্লকে পাল্টা কর্মসূতি নেওয়া যাবে না, ২১ শে জুলাই নিয়ে কড়া নির্দেশ মৌসমের

মালদহ নিউজ ডেস্ক: একুশে জুলাই নিয়ে মালদহে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রুখতে কড়া বার্তা দিলেন…