Home CoronaVirus মালদহে করোনায় মৃত্যু হয়েছে নেপাল বর্মনের, ভুয়ো পোস্টের অভিযোগ এনে সাইবার ক্রাইমে অভিযোগ তৃণমূল নেতার

মালদহে করোনায় মৃত্যু হয়েছে নেপাল বর্মনের, ভুয়ো পোস্টের অভিযোগ এনে সাইবার ক্রাইমে অভিযোগ তৃণমূল নেতার

0 second read
0
339
সাইবার ক্রাইম একটি লিখিত অভিযোগ দায়ের করলেন আদিবাসী তৃণমূল নেতা অমল কিস্কু

মালদহ নিউজ ডেস্ক: মালদহে করোনায় মৃত্যু নিয়ে গুজব ছড়ানো হয়েছে। এনিয়ে মালদহ সাইবার ক্রাইম একটি লিখিত অভিযোগ দায়ের করলেন আদিবাসী তৃণমূল নেতা অমল কিস্কু । বুধবার এনিয়ে অভিযোগ দায়ের করে ভুয়ো পোস্টের বিরুদ্ধে সরব হন অমল বাবু । অমলবাবুর অভিযোগ, করোনা নিয়ে মৃত্যুর গুজব ছড়াতে ফেসবুক পেজ থেকে পোস্ট হয়েছে । যা সম্পূর্ণ মিথ্যা । এতে জেলার বাসিন্দারা আতঙ্কিত হবেন। তাছাড়া মিথ্যা পোস্ট করে রাজ্যের মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা করা হয়েছে । এ ধরনের পোস্টে কোনো ষড়যন্ত্র রয়েছে। যদিও জেলার সাইবার ক্রাইম বিশেষজ্ঞরা অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

প্রসঙ্গত , অসুস্থতার জেরে গত সোমবার বামোনগোলার মদনাবতি গ্রামের এক বাসিন্দা নেপাল বর্মনের মৃত্যু হয় । পরে সোস্যাল মিডিয়ায় পোস্ট হয় । ওই ব্যাক্তির করোনার জেরে মৃত্যু হয়েছে। একটি ফেসবুক পেজ থেকে সেটি গ্রাফিক্স ডিজাইন করে ছেড়ে দেওয়া হয়। ঘটনা প্রকাশ্যে আসতেই তৃণমূল নেতারা এ নিয়ে সক্রিয় হয়ে যান। এদিন অভিযোগ করা হয় সাইবার ক্রাইমে । এবিষয়ে অমল বাবু সাংবাদিকদের জানিয়েছেন, যে পোস্ট করা হয়েছে। তা আদৌ ঘটেনি । এতে সরকারের ভাবমুর্তি নষ্ট হবে । পাশাপাশি জেলায় অযথা আতঙ্ক ছড়ানোর সম্ভাবনা রয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছি । —- প্রেস এজেন্সি ।

Load More Related Articles
Load More By Press Agency
Load More In CoronaVirus

Leave a Reply

Check Also

মঙ্গলবাড়ি কামঞ্চ উপস্বাস্থ্য কেন্দ্র সরানোর নিয়ে শাসক-বিরোধী তরজা, সভাপতিকে অভিযোগ

মালদহ নিউজ ডেস্ক: মালদহের মঙ্গলবাড়ির কামঞ্চ গ্রামের উপস্বাস্থ্য কেন্দ্র সরিয়ে বলাতুলি গ্…